এখন তরঙ্গ তে লেখা পাঠান প্রতিমাসের ৫ থেকে ২০ তারিখ অবধি

কৌস্তভ রায়


কবিতা : সাধারণ বিভাগ


অসামাজিক আদর

প্রায় প্রতি রাতেই আমার স্বপ্নে
আসে অসংখ্য উলঙ্গ বাচ্চারা।
আমার শহরের অন্ধকার;
রাজপথে জমায়েত হয় তাদের ।
তাদের শান্তভাবলেশহীন মুখ গুলো
দেখে বুঝতে পারি না তাদের যন্ত্রনা ।
কিন্তু অন্ধকারেও তাদের শরীরে ,
চিতার আগুনের মতো ধক ধক করে জ্বলে ,
বড়দের আদরের উষ্ণ চিন্হ ।

আমায় ক্রমশ ঘিরে ধরে তাদের শরীর ।
বিচার চায় মানুষ হিসেবে ।
আমি দেখতে পাই  তাদের ক্ষতের উষ্ণতায় ,
জ্বলে যাচ্ছে পুড়ে যাচ্ছে,
আমার শহর আমার সমাজ ।।

কৌস্তভ রায় 
 কবি পরিচিতিঃ
কবিতা প্রেমী কৌস্তুভ রায়ের জন্ম হয় হাওড়ায় ১৯৯৪ সালের ২৫শে নভেম্বর। বর্তমানে সে লিলুয়া নিবাসী।
পিতা দেবাশীষ রায় ও মাতা নন্দিতা একমাত্র সন্তান কৌস্তুভ কলকাতা বিশ্ববিদ্যালয়ের কলা বিভাগের ছাত্র। কবিতার অন্তহীন মহাবিশ্বে সে হারিয়ে যেতে ভালবাসে। ভালোবেসে অনুভব করতে চায় কবিতাকে। 


No comments:

Post a Comment